ঢাকা, মঙ্গলবার, ৯ অগ্রহায়ণ ১৪২৭, ২৪ নভেম্বর ২০২০, ০৭ রবিউস সানি ১৪৪২

শেয়ার

চার মি. ফান্ডের আর্থিক প্রতিবেদন প্রকাশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৯ ঘণ্টা, জানুয়ারী ১৫, ২০১৪
চার মি. ফান্ডের আর্থিক প্রতিবেদন প্রকাশ

ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত চার মিউচ্যুয়াল ফান্ডের (মি.ফা.) অর্ধবার্ষিকী আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।

ফান্ডগুলো হলো- রিলায়েন্স ওয়ান মি. ফান্ড, গ্রামীণ-১ মি. ফান্ড, গ্রামীণ-২ মি. ফান্ড এবং এআইএমএস ফার্স্ট মি. ফান্ড।


 
ঢাকা স্টক এক্সচেঞ্জ সূত্রে এ তথ্য জানা গেছে।
 
রিলায়েন্স ওয়ান মি. ফান্ড: ৩১ ডিসেম্বর ২০১৩ পর্যন্ত অর্ধবার্ষিকীতে (জুলাই থেকে ডিসেম্বর-২০১৩) এ ফান্ডের নিট মুনাফা হয়েছে ৫ কোটি ৬৪ লাখ ২০ হাজার টাকা ও শেয়ারের ইউনিট প্রতি আয় হয়েছে ০ দশমিক ৯৩ টাকা।
 
গত বছর একই সময়ে এ ফান্ডের মুনাফা হয়েছিল ২ কোটি ১৮ লাখ ৪০ হাজার টাকা ও শেয়ারের ইউনিট প্রতি আয় হয়েছিল ০ দশমিক ৩৬ টাকা।
 
গ্রামীণ-১ মি. ফান্ড: ৩১ ডিসেম্বর ২০১৩ পর্যন্ত অর্ধবার্ষিকীতে (জুলাই থেকে ডিসেম্বর-২০১৩) এ ফান্ডের নিট মুনাফা হয়েছে ৪ কোটি ৩২ লাখ ৪০ হাজার টাকা ও শেয়ারের ইউনিট প্রতি আয় ১ দশমিক ৭০ টাকা।
 
গত বছর একই সময়ে এ ফান্ডের মুনাফা হয়েছিল ২ কোটি ৬৮ লাখ টাকা এবং শেয়ারের ইউনিট প্রতি মুনাফা হয়েছিল ১ দশমিক ০৫ টাকা।
 
গ্রামীণ-২ মি. ফান্ড: ৩১ ডিসেম্বর ২০১৩ পর্যন্ত অর্ধবার্ষিকীতে (জুলাই থেকে ডিসেম্বর-২০১৩) এ ফান্ডের নিট মুনাফা হয়েছে ১১ কোটি ৬৭ লাখ ৪০ হাজার টাকা ও শেয়ারের ইউনিট প্রতি আয় ০ দশমিক ৮৫ টাকা।
 
গত বছর একই সময়ে এ ফান্ডের মুনাফা হয়েছিল ৭ কোটি ৯ লাখ ৯০ হাজার টাকা এবং শেয়ারের ইউনিট প্রতি মুনাফা হয়েছিল ০ দশমিক ৫২ টাকা।
 
এআইএমএল ফার্স্ট মি. ফান্ড: ৩১ ডিসেম্বর ২০১৩ পর্যন্ত অর্ধবার্ষিকীতে (জুলাই থেকে ডিসেম্বর-২০১৩) এ ফান্ডের নিট মুনাফা হয়েছে ১০ কোটি ৩৫ লাখ ৪০ হাজার টাকা ও শেয়ারের ইউনিট প্রতি আয় ২ দশমিক ৫০ টাকা।
 
গত বছর একই সময়ে এ ফান্ডের মুনাফা হয়েছিল ৯ কোটি ৩৫ লাখ ১০ হাজার টাকা এবং শেয়ারের ইউনিট প্রতি মুনাফা হয়েছিল ২ দশমিক ২৬ টাকা।
 
বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৪
সম্পাদনা: জনি সাহা, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa