ঢাকা, মঙ্গলবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ০১ ডিসেম্বর ২০২০, ১৪ রবিউস সানি ১৪৪২

বিদ্যুৎ ও জ্বালানি

আড়াইহাজারে গ্যাসের ৫ হাজার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন, জরিমানা

উপজেলা করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২০
আড়াইহাজারে গ্যাসের ৫ হাজার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন, জরিমানা বাংলানিউজ ফাইল ছবি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় অভিযান চালিয়ে আবাসিক গ্যাসের পাঁচ হাজার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করেছেন ভ্রাম্যমাণ আদালত।  

রোববার (০৪ অক্টোবর) দুপুর থেকে বিকেল পর্যন্ত উপজেলার গির্দাসহ কয়েকটি এলাকায় এ অভিযান চালানো হয়।

আড়াইহাজার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উজ্জল হোসেনের নেতৃত্বে জেলার রূপগঞ্জ উপজেলার তিতাস গ্যাস যাত্রামুড়া কার্যালয়ের একটি দল অভিযানটি পরিচালনা করেন।  

নির্বাহী ম্যাজিস্ট্রেট উজ্জল হোসেন বাংলানিউজকে জানান, দুপুর থেকে বিকেল পর্যন্ত তিতাস কর্তৃপক্ষ ও ভ্রাম্যমাণ আদালত গির্দা এলাকায় পাঁচ হাজার বাড়ির গ্যাসের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এ সময় গ্যাসের ২০০ ফুট অবৈধ সংযোগের পাইপ বিচ্ছিন্ন করা হয়।  অভিযানে আবাসিক গ্যাস সংযোগ অবৈধভাবে বাণিজ্যিক ব্যবহার করায় এক জনকে ৫০ হাজার টাকা জরিমানাও করা হয়েছে।  

এ সময় উপস্থিত ছিলেন- তিতাস গ্যাসের সোনারগাঁও আঞ্চলিক শাখার উপ-ব্যবস্থাপক মেজবাউর রহমান, উপ-ব্যবস্থাপক হাসান আহমেদ, সহকারী ব্যবস্থাপক সরোয়ার হোসেন, জহিরুল ইসলাম, খইয়ুম ব্যাপারী, ফারুক হোসেন, ওয়াদুদ মিয়া, মো. আরিফ, সাইফুর রহমান, হাফিজসহ পুলিশ বাহিনীর সদস্যরা।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa