ঢাকা, বৃহস্পতিবার, ১২ ফাল্গুন ১৪২৭, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৩ রজব ১৪৪২

জাতীয়

রামপালে প্রতিপক্ষের হামলায় আহত কৃষকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
রামপালে প্রতিপক্ষের হামলায় আহত কৃষকের মৃত্যু ...

বাগেরহাট: জমি সংক্রান্ত বিরোধের জেরে বাগেরহাটের রামপাল উপজেলার ডাকরা গ্রামে প্রতিপক্ষের হামলায় আহত রেজাউল শেখ (৫০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে।  

সোমবার (২২ ফেব্রুয়ারি) রাতে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ময়নাতদন্ত শেষে নিহতের মরদেহ রামপালা পাঠানোর প্রস্তুতি চলছে।  

এর আগে রোববার (২১ ফেব্রুয়ারি) দুপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে রেজাউলকে মারধর করে প্রতিপক্ষ মনিরুল ইসলামসহ (৩৬) কয়েকজন। এ ঘটনায় মনিরুলকে আটক করেছে পুলিশ।

নিহত রেজাউল উপজেলার ডাকরা গ্রামের হাশেম আলী শেখের ছেলে। আটক মনিরুল একই এলাকার আহমদের ছেলে। রেজাউল ও মনিরুল সম্পর্কে চাচাতো ভাই।

স্থানীয়রা জানায়, জমি সংক্রান্ত বিরোধের জেরে মনিরুল, আহমদসহ কয়েকজন রোববার দুপুরে রেজাউলকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান। পরে রাস্তায় ফেলে লোহার রড দিয়ে মারধর করেন। একপর্যায়ে রেজাউল অচেতন হয়ে গেলে তারা চলে যান। রেজাউলের স্বজনরা তাকে উদ্ধার করে খুমেক হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে রেজাউলের মৃত্যু হয়।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মীর শাফিন মাহমুদ বাংলানিউজকে বলেন, নিহতের মরদেহের ময়নাতদন্ত শেষ হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে। হামলাকারীদের আটকের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa