ঢাকা, বৃহস্পতিবার, ১৪ মাঘ ১৪২৭, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

টেকনাফে ৫৭ হাজার ইয়াবা উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২০
টেকনাফে ৫৭ হাজার ইয়াবা উদ্ধার

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে এক ইয়াবা বিক্রেতার বসতঘরে অভিযান চালিয়ে সাড়ে ৫৭ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় মাদক পাচারের সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুই ব্যক্তিকে আটক করা হয়েছে।

আটকরা হলেন- টেকনাফ পৌরসভার ইসলাবাদ ও বর্তমান পুরান পল্লান পাড়া এলাকার মৃত মোহাম্মদ শরীফের ছেলে মোহাম্মদ নাছির (৩৬) ও পুরাতন পল্লান পাড়ার নুরুল ইসলামের ছেলে নুরুল আলম (৩৯)।

শুক্রবার (২৭ নভেম্বর) বিকেলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের টেকনাফ জোনের সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা মুকুল জানান, দীর্ঘদিন ধরে ফয়েজ আহমদ নামে টেকনাফের এক ইয়াবা বিক্রেতার বিরুদ্ধে আমরা খোঁজখবর নিয়ে আসছি। শুক্রবার মিয়ানমার থেকে একটি ইয়াবার চালান এনে তার বসতঘরে মজুদ রাখা হয়েছে এমন খবরে সেখানে অভিযান চালানো হয়। অভিযানে দুই হাজার ইয়াবা উদ্ধার করা হয় এবং মাদক পাচারের সঙ্গে জড়িত থাকার অভিযোগে নাসির ও নুরুল আলমকে আটক করা হয়।

পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ফয়েজ আহমদের বসতঘরে ফের অভিযান চালিয়ে আরও ৫৫ হাজার ৬০০ পিস ইয়াবা ও নম্বর বিহীন একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। অভিযানের বিষয়টি টের পেয়ে ফয়েজ স্ত্রীসহ পালিয়ে যায়।

এ বিষয়ে ফয়েজ ও তার স্ত্রী তসলিমা আক্তারসহ আটকদের বিরুদ্ধে টেকনাফ মডেল থানার মামলা করা হয়েছে বলেও জানান সিরাজুল মোস্তফা মুকুল।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২০
এসবি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa