ঢাকা, বুধবার, ১২ কার্তিক ১৪২৭, ২৮ অক্টোবর ২০২০, ১০ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

মধুপুরে বাসের ধাক্কায় অটোরিক্সার ২ যাত্রী নিহত

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৯ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
মধুপুরে বাসের ধাক্কায় অটোরিক্সার ২ যাত্রী নিহত

টাঙ্গাইল : টাঙ্গাইলের মধুপুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজি চালিত অটোরিক্সার ২ যাত্রী  নিহত হয়েছেন। শনিবার (১৭ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের মধুপুর বনাঞ্চলের জলছত্র বড়বাইদ এতিমখানা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় নারীসহ   ৬ যাত্রী আহত হয়েছেন। আহতদেরকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

প্রত্যক্ষদর্শীরা জানান, ময়মনসিংহ থেকে টাঙ্গাইলের দিকে ছেড়ে আসা প্রান্তিক সার্ভিসের একটি যাত্রীবাহী বাস টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের মধুপুর বনাঞ্চলের জলছত্র বড়বাইদ এতিমখানা এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা সিএনজি চালিত অটোরিক্সা ও লাকড়ি ভর্তি ভ্যানের সঙ্গে ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অজ্ঞাত ২ ব্যক্তির মৃত্যু হয়।  
 
আহতরা হলেন, মধুপুরের কাকরাদের আজমত আলীর ছেলে আব্দুস সাত্তার (৩৫), আব্দুস সালামের মেয়ে সালেহা বেগম (২৫), জলছত্র গ্রামের হোসেন আলীর মেয়ে হোসনে আরা (৩০), ঘোণাবাড়ীর আমিনুল ইসলাম (৩০), ময়মনসিংহের মুক্তাগাছার কদ্দুস মিয়ার ছেলে শায়িন(৩০) ও কুড়িপাড়ার  জিয়াউর রহমানের ছেলে মনির হোসেন (৪৫)।  

মধুপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা দেলোয়ার হোসেন জানান, স্থানীয়দের সহায়তায় ৭ জনকে উদ্ধার করে  মধুপুর উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক  অজ্ঞাত ব্যক্তিকে মৃত ঘোষণা করেন।  

বাংলাদেশ সময় ০৩৫৯ ঘন্টা, অক্টোবর ১৮, ২০২০
টিএম/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa