ঢাকা, মঙ্গলবার, ১১ কার্তিক ১৪২৭, ২৭ অক্টোবর ২০২০, ০৯ রবিউল আউয়াল ১৪৪২

স্বাস্থ্য

শুক্রবার থেকে জাতীয় যুব পরিবার পরিকল্পনা সম্মেলন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৬ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২০
শুক্রবার থেকে জাতীয় যুব পরিবার পরিকল্পনা সম্মেলন সংবাদ সম্মেলন। ছবি: শাকিল আহমেদ

ঢাকা: কিশোর-কিশোরী, তরুণ-তরুণীদের যৌন ও প্রজনন স্বাস্থ্য, অধিকার এবং পরিবার পরিকল্পনা সেবা নিশ্চিত করতে অনুষ্ঠিত হতে যাচ্ছে পঞ্চম জাতীয় যুব পরিবার পরিকল্পনা সম্মেলন।

সিরাক বাংলাদেশের আয়োজনে ২ দিনব্যাপী এই সম্মেলনটি রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে আগামী ১৬ ও ১৭ অক্টোবর অনুষ্ঠিত হবে।



মঙ্গলবার (১৩ অক্টোবর) জাতীয় প্রেসক্লাবের মাওলানা মুহাম্মদ আকরাম খাঁ হলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় সিরাক বাংলাদেশের নির্বাহী পরিচালক এসএম সৈকত।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, এতে প্রায় ৫০০ কিশোর-কিশোরী ও তরুণ-তরুণী অংশ গ্রহন করতে যাচ্ছেন। সম্মেলনে আটটি প্ল্যানারি সেশন, তিনটি প্যারালাল সেশন, নেটওয়ার্কিং দক্ষতা উন্নয়ন ট্রেনিং সেশনসহ বিভিন্ন প্রোগ্রামের আয়োজন রয়েছে।

সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এবং সমাপনী অনুষ্ঠানে থাকবেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন অপশনস কনসালটেন্সি সার্ভিস লিমিটেডে কান্ট্রি লিড নাদিরা সুলতানা, বাংলাদেশ ইয়ুথ হেলথ একশন নেটওয়ার্কের সমন্বয়কারী মো. মাহবুব সরকার প্রমুখ।

বাংলাদেশ সময় ১৫১৬ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২০
ডিএন/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa