ঢাকা, বৃহস্পতিবার, ১১ ফাল্গুন ১৪২৭, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৩ রজব ১৪৪২

বিনোদন

নাসিরের কাছ থেকে ১০০ গোলাপ পেয়েছিলেন সুবাহ!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
নাসিরের কাছ থেকে ১০০ গোলাপ পেয়েছিলেন সুবাহ! নাসির হোসেন ও সুবাহ

ফেসবুক জুড়ে চর্চা চলছে ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা তাম্মিকে নিয়ে। তাদের সূত্র ধরে আলোচনায় আসছেন নাসির সাবেক প্রেমিকা ও চিত্রনায়িকা শাহ হুমায়রা সুবাহ।

তামিমা তাম্মি নামের একটি আইডি থেকে নাসিরকে নিয়ে লেখা একটি পোস্ট সম্প্রতি ভাইরাল হয়েছে। পোস্টটি সত্য নাকি মিথ্যা, সেটা জানা যায়নি। তবে এই নিয়ে মন্তব্য করেছেন সুবাহ।

পোস্টটিতে উল্লেখ রয়েছে, তামিমাকে গোলাপ দিয়েছিলেন নাসির। আর এই বিষয়টির প্রতিক্রিয়া দেখিয়ে নাসিরের সাবেক প্রেমিকা সুবাহ একটি পেইজের পোস্ট শেয়ার দিয়ে ফেসবুকে লেখেন, ‘নাসির প্রথম দিন আমাকে ১০০টি গোলাপ দিয়েছিল। ’ 

১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে তামিমা তাম্মিকে বিয়ে করেন ক্রিকেটার নাসির হোসেন। আর সাবেক প্রেমিকা হুমায়রা সুবাহর জন্মদিন ১৯ ফেব্রুয়ারিতে হয় নাসিরের বিবাহোত্তর সংবর্ধনা। অভিযোগ উঠেছে, আগের স্বামী মো. রাকিব হাসানকে তালাক না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন তামিমা তাম্মি এবং আগের সংসারে রয়েছে ৮ বছরের একটি মেয়ে। এমনকি নাসির ও রাকিবের আগে তামিমার ছয় মাসের আরও একটি সংসার ছিল বলেও শোনা যাচ্ছে।

নাসিরের বিয়ে প্রসঙ্গে বেশ কয়েকবার ফেসবুক লাইভে এসেছেন সুবাহ। উপহাস করে সবার বউ ও গার্লফ্রেন্ডকে সাবধানে রাখার পরামর্শও দিয়েছেন তিনি।

এর আগে নাসিরের বিয়ের দু’দিন পর ফেসবুক লাইভে এসে সুবাহ ৭ মিনিট ৪৭ সেকেন্ডের একটি ভিডিওতে বলেন, ২০১৮ সালে নাসিরের সঙ্গে আমার সবকিছু শেষ হয়ে গেছে। এখন ২০২১ সাল। ৭ দিনে মানুষ মরে ভূত হয়ে যায়, আর আপনারা ৩ বছর এক জিনিস মনে রেখেছেন! এর মধ্যে আমি মিডিয়ায় আসলাম, সিনেমা করলাম, গান গাইলাম- এসব তো কেউ দেখেন না। এসব নিয়ে কথা বলেন না। এমনও তো হতে পারে, আমি নতুন বয়ফ্রেন্ডকে নিয়ে ভালো আছি! 

বাংলাদেশ সময়: ১৮২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa