ঢাকা, বুধবার, ১২ কার্তিক ১৪২৭, ২৮ অক্টোবর ২০২০, ১০ রবিউল আউয়াল ১৪৪২

বিনোদন

সিনেমায় অভিষেক করছেন আমিরপুত্র জুনাইদ খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৬ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২০
সিনেমায় অভিষেক করছেন আমিরপুত্র জুনাইদ খান আমির খান ও রীনা দত্তের প্রথম সন্তান জুনাইদ

সিনেমায় অভিষেক করতে যাচ্ছেন বলিউডের আরও এক স্টারকিড। ‘পারফেকশনিস্ট’খ্যাত অভিনেতা আমির খানের ছেলে জুনাইদ খান এবার বড় পর্দায় আবির্ভূত হতে প্রস্তুত হচ্ছেন।

বাবার নাম যখন এতো ওজনদার, তখন ছেলের অভিষেকও যে বড়সড় আকারেই হবে, তা সহজেই অনুমান করা যায়। শোনা যাচ্ছে, যশ রাজ ফিল্মসের ব্যানারে সিনেমায় অভিষেক করবেন জুনাইদ।  

গুজরাটি লেখক ও সমাজ সংস্কারক করসনদাস মুলজীর জীবন অবলম্বনে তৈরি হবে সিনেমা। বায়োপিকটি পরিচালনা করবেন সিদ্ধার্থ মালহোত্রা। এর আগে রানি মুখার্জি অভিনীত সুপারহিট ‘হিচকি’ পরিচালনা করেছিলেন এই নির্মাতা।  

বড় পর্দায় মুখ দেখানোর আগে নিজেকে তৈরি করার জন্য গত তিন বছর ধরে মঞ্চে কাজ করেছেন জুনাইদ। মিস্টার পারফেকশনিস্টের ছেলে হিসেবে বাবার সম্মান রাখতে প্রস্তুতিতে খামতি রাখছেন না তিনি। এবার বড় পর্দায় তিনি কতটা সফল হবেন, সময়ই তা বলে দেবে।

আমির খানের প্রথম স্ত্রী রীনা দত্ত (১৯৮৬-২০০২)-এর দুই সন্তান জুনাইদ খান ও ইরা খান। রীনাকে তালাক দেওয়ার তিন বছর পর ২০০৫ সালে আমির বিয়ে করেন প্রযোজক কিরণ রাওকে (২০০৫-বর্তমান)। কিরণের ঘরে আমিরের এক ছেলে রয়েছে আবদুল কালাম আজাদ।  

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa