ঢাকা, শনিবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ২৮ নভেম্বর ২০২০, ১১ রবিউস সানি ১৪৪২

নির্বাচন ও ইসি

ভাঙ্গুড়ায় ২ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হলেন টুকুন-আফসার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৫ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২০
ভাঙ্গুড়ায় ২ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হলেন টুকুন-আফসার  আফসার আলী মাস্টার ও গোলাম ফারুক টুকুন

পাবনা: পাবনার ভাঙ্গুড়া উপজেলার দু’টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে ভাঙ্গুড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে গোলাম ফারুক টুকুন (ঘোড়া) ৫০৪৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাহাঙ্গীর আলম বিদ্যুৎ (ধানের শীষ) পেয়েছেন ২৩৯৪ ভোট।

 

অপরদিকে মন্ডুতোষ ইউনিয়নে আফসার আলী মাস্টার (নৌকা) ২৩৮৩ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. আব্দুর রশিদ (আনারস) পেয়েছেন ২১৮২ ভোট।  

মঙ্গলবার (২০ অক্টোবর) সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে চলে একটানা বিকেল ৫টা পর্যন্ত। প্রতিটি কেন্দ্রেই ভোটারদের স্বতঃস্ফুর্ত উপস্থিতি ছিলো।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশরাফুজ্জামান বলেন, নির্বাচনে ছয় জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও দু’জন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে আইন-শৃংখলা বাহিনী তৎপর ছিলেন। এছাড়া র‌্যাব ও বিজিবির দল মাঠে টহলে ছিল।

উপজেলা নির্বাচন ও রিটার্নিং অফিসার রোকসানা নাসরিন বলেন, ভাঙ্গুড়া উপজেলার দুটি ইউনিয়নেই সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।  সব ভোট কেন্দ্রের ফলাফলের ভিত্তিতে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৩১২ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa