ঢাকা, শনিবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ২৮ নভেম্বর ২০২০, ১১ রবিউস সানি ১৪৪২

নির্বাচন ও ইসি

যশোর সদরে নৌকার প্রার্থী নীরা জয়ী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫০ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২০
যশোর সদরে নৌকার প্রার্থী নীরা জয়ী নুরজাহান ইসলাম নীরা

যশোর: যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে নৌকার প্রার্থী নুরজাহান ইসলাম নীরা বিপুল ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন। তিনি পেয়েছেন দুই লাখ ৭৬ হাজার ১৫৮ ভোট।

তার প্রতিদ্বন্দ্বী ধানের শীষের নূর-উন-নবী পেয়েছেন ১২ হাজার ১৫৪ ভোট।  

মঙ্গলবার (২০ অক্টোবর) রাতে সদর উপজেলার উপ-নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা সিনিয়র নির্বাচন অফিসের হুমায়ুন কবির বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করেন। সদর উপজেলা নির্বাচন অফিসের হলরুমে এ ফলাফল ফলাফল ঘোষণা করা হয়।  

নৌকা প্রতীকের প্রধান নির্বাচনী এজেন্ট অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান বাংলানিউজকে বলেন, সদর উপজেলার ১৭৫টি কেন্দ্রে পাঁচ লাখ ৬০ হাজার ৫২৪ জন ভোটার রয়েছেন। যাদের মধ্যে থেকে নৌকা প্রতীকে ভোট দিয়েছেন দুই লাখ ৭৬ হাজার ১৫৮ জন। আর ধানের শীষ প্রতীকে ভোট পড়েছে ১২ হাজার ১৫৪টি। এর মধ্যে যশোর পৌরসভার ৯টি ওয়ার্ডের ৪৫টি কেন্দ্রে নৌকা প্রতীকে ভোটে পড়েছে ৬৫ হাজার ৪৫৭ ভোট। আর ধানের শীষ পেয়েছে তিন হাজার ৫৬৮ ভোট।  

যশোর সদর উপজেলার তৎকালীন চেয়ারম্যান শাহীন চাকলাদার পদত্যাগ করে কেশবপুর সংসদীয় উপ-নির্বাচনে অংশ নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। যার কারণে চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ শূন্য হয়।

বাংলাদেশ সময়: ০৬৪৮ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২০
ইউজি/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa