ঢাকা, বৃহস্পতিবার, ১১ ফাল্গুন ১৪২৭, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৩ রজব ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

ভার্গো ফার্মাসিউটিক্যালসকে প্রযুক্তিগত সহায়তা দেবে গ্রামীণফোন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
ভার্গো ফার্মাসিউটিক্যালসকে প্রযুক্তিগত সহায়তা দেবে গ্রামীণফোন

ঢাকা: বাংলাদেশের অন্যতম উদীয়মান ওষুধ প্রস্তুতকারক প্রতিষ্ঠান ভার্গো ফার্মাসিউটিক্যালস লিমিটেডের সঙ্গে একটি সমঝোতা স্মারক (এমওইউ) সই করেছে গ্রামীণফোন।

চুক্তি অনুযায়ী, ভার্গো ফার্মাসিউটিক্যালসের কর্মকর্তারা এখন থেকে গ্রামীণফোনের সংযোগ ও অন্যান্য ডিজিটাল সেবা উপভোগ করতে পারবেন বলে মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে অপারেটরটি।



গ্রামীণফোনের বিজনেস ডিভিশনের ডিরেক্টর নাসার ইউসুফ এবং ভার্গো ফার্মাসিউটিক্যালসের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ ইশমাম ফারুক নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ এমওইউ’তে সই করেন। অনুষ্ঠানে গ্রামীণফোনের সাব সেগমেন্ট হেড শাখাওয়াত হোসাইন খান এবং কি অ্যাকাউন্ট ম্যানেজার মো. জামিল উদ্দীন এবং ভার্গো ফার্মাসিউটিক্যালসের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ নাফিস নজরুল রাইয়ানসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  
এমওইউ অনুযায়ী, ভার্গো ফার্মাসিউটিক্যালসের সকল অফিস পরিবহনে ভিটিএস সুবিধা, তাপমাত্রা পরিমাপক সফটওয়্যার ও ডিভাইস, টিম ট্র্যাকার সেবা এবং চিকিৎসকদের জন্য গিফট রাউটার সুবিধা দেবে গ্রামীণফোন।  

এ নিয়ে গ্রামীণফোনের বিজনেস ডিভিশনের ডিরেক্টর নাসার ইউসুফ বলেন, আমাদের দেশের ওষুধ শিল্পখাতে সম্ভাবনার নতুন দিগন্ত উন্মোচিত হচ্ছে। ডিজিটাল বাংলাদেশের কানেক্টিভিটি পার্টনার হিসেবে ভার্গো ফার্মাসিউটিক্যালসের সঙ্গে এমওইউ স্বাক্ষর করতে পেরে এবং তাদের প্রবৃদ্ধিকে ত্বরান্বিত করতে সহায়তা করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।  

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
এমআইএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa