ঢাকা, বুধবার, ১২ কার্তিক ১৪২৭, ২৮ অক্টোবর ২০২০, ১০ রবিউল আউয়াল ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

মোশাররফ ও হাছান মাহমুদের সুস্থতা কামনায় দোয়া মাহফিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২০
মোশাররফ ও হাছান মাহমুদের সুস্থতা কামনায় দোয়া মাহফিল

চট্টগ্রাম: করোনায় আক্রান্ত আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের সুস্থতা কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল করেছে মুক্তিযোদ্ধা সংসদ, চট্টগ্রাম মহানগর ইউনিট কমান্ড।

শনিবার (১৭ অক্টোবর) বিকেলে নগরের দারুল ফজল মার্কেটে মুক্তিযোদ্ধা সংসদ, চট্টগ্রাম মহানগর ইউনিট কমান্ড কার্যালয়ে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় চট্টগ্রামসহ সারাদেশে যেসব বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধার সন্তান ও পরিবারের সদস্য অসুস্থ রয়েছেন তাদের জন্য দোয়া ও আশু রোগমুক্তি কামনা করা হয়। একই সাথে করোনা ভাইরাস প্রাদুর্ভাবে ইতিমধ্যে যারা মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।  

দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন দারুল ফজল মার্কেট জামে মসজিদের পেশ ইমাম মাওলানা জয়নাল আবেদিন।  

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম মহানগর ইউনিট কমান্ডার মোজাফফর আহমদের সভাপতিত্বে ও সহকারী কমান্ডার সাধান চন্দ্র বিশ্বাসের সঞ্চালনায় অনুষ্ঠিত দোয়া ও মিলাদ মাহফিলে অতিথি ছিলেন উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কাশেম চিস্তী ও আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের অন্যতম স্বাক্ষী কাজী নুরুল আবছার।

শুভেচ্ছা বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড চট্টগ্রাম মহানগর কমিটির সদস্য সচিব কাজী মোহাম্মদ রাজীশ ইমরান।

বাংলাদেশ সময়: ১৯২১ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২০
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa