ঢাকা, বৃহস্পতিবার, ১৪ মাঘ ১৪২৭, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ জমাদিউস সানি ১৪৪২

এভিয়াট্যুর

সিলেট থেকে মাস্কাটে ইউএস-বাংলার ফ্লাইট চালু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২০
সিলেট থেকে মাস্কাটে ইউএস-বাংলার ফ্লাইট চালু

ঢাকা: আগামী সোমবার (১৭ নভেম্বর) থেকে সিলেট থেকে ওমানের মাস্কাটে সরাসরি ফ্লাইট পরিচালনা করতে যাচ্ছে বেসরকারি ইউএস-বাংলা এয়ারলাইন্স। এ রুটে সপ্তাহে দু’টি ফ্লাইট পরিচালনা করবে এয়ারলাইন্সটি।

 

শনিবার (১৫ নভেম্বর) ইউএস-বাংলা এয়ারলাইন্স থেকে এ তথ্য জানানো হয়।  

ইউএস-বাংলা এয়ারলাইন্স জানিয়েছে, সপ্তাহের প্রতি মঙ্গল ও শুক্রবার রাত ৭টা ৩০ মিনিটে সিলেট এম এ জি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ইউএস-বাংলার ফ্লাইট উড্ডয়ন করবে ও স্থানীয় সময় রাত ১০টা ৩০ মিনিটে মাস্কাটে অবতরণ করবে। প্রতি মঙ্গল ও শুক্রবার মাস্কাট থেকে স্থানীয় সময় রাত ১১টা ৩০ মিনিটে ফ্লাইট উড্ডয়ন করে পরদিন সকাল ৭টা ১৫ মিনিটে সিলেটে অবতরণ করবে।

সিলেট ছাড়াও ইউএস-বাংলা ঢাকা ও চট্টগ্রাম থেকে সরাসরি ফ্লাইট পরিচালনা করে আসছে। প্রথমবারের মতো সিলেট থেকে আন্তর্জাতিক রুটে সরাসরি ফ্লাইট পরিচালনা করতে যাচ্ছে এয়ারলাইন্সটি।

টিকিট রিজার্ভেশন সংক্রান্ত যেকোনো তথ্য জানতে নিকটস্থ ট্রাভেল এজেন্ট অথবা এয়ারলাইন্সের নিজস্ব সেলস সেন্টারে যোগাযোগ করতে অনুরোধ জানিয়েছে সংস্থাটি। এছাড়াও ০১৭৭৭৭৭৭৮০০-৬ অথবা ১৩৬০৫ নম্বরে কল করে তথ্য জানা যাবে।  

বর্তমানে মাস্কাট ছাড়াও ইউএস-বাংলা এয়ারলাইন্স আন্তর্জাতিক রুট গুয়াংজু, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, দোহা, কলকাতা ও চেন্নাই রুটে ফ্লাইট পরিচালনা করছে। বর্তমানে বাংলাদেশের অভ্যন্তরে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী, বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা করছে।
 
বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২০
টিএম/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa