ঢাকা, বুধবার, ১২ কার্তিক ১৪২৭, ২৮ অক্টোবর ২০২০, ১০ রবিউল আউয়াল ১৪৪২

এভিয়াট্যুর

কারওয়ান বাজারে সড়ক অবরোধ করে এয়ার অ্যারাবিয়ার যাত্রীদের বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৪ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২০
কারওয়ান বাজারে সড়ক অবরোধ করে এয়ার অ্যারাবিয়ার যাত্রীদের বিক্ষোভ কারওয়ান বাজারে সড়ক অবরোধ করে এয়ার অ্যারাবিয়ার যাত্রীদের বিক্ষোভ, ছবি: শাকিল আহমেদ

ঢাকা: সৌদি ফেরানোর দাবিতে রাজধানীর কারওয়ান বাজারে সড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন এয়ার অ্যারাবিয়ার যাত্রীরা।  

রোববার (৪ অক্টোবর) দুপুর সোয়া ১২টায় জাহাঙ্গীর টাওয়ারে সংযুক্ত আরব আমিরাতের এয়ারলাইন্স এয়ার অ্যারাবিয়ার কার্যালয়ের সামনে জড়ো হয়ে বিক্ষোভ করছেন তারা।

 

ফলে কারওয়ান বাজার থেকে হাতিরঝিলগামী যানবাহন চলাচল বন্ধ রয়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন হাতিরঝিলগামী যাত্রীরা।  

বিক্ষোভকারীরা বলছেন, অনেকের ভিসার মেয়াদ শেষ হয়েছে, অনেকের মেয়াদ একেবারেই কম। কিন্তু এয়ার অ্যারাবিয়া তাদের সৌদি ফেরাচ্ছে না। যারা এয়ার অ্যারাবিয়ার রিটার্ন টিকিট করে করোনার কারণে দেশে এসে আটকা পড়েন, তারা এ বিক্ষোভে অংশ নিয়েছেন।  

জানা গেছে, এয়ার অ্যারাবিয়া এখনো সৌদি আরবে ফ্লাইট পরিচালনার অনুমতি পায়নি। ফলে এ এয়ারলাইন্সে যারা দেশে এসেছেন, তারা আটকা পড়েছেন, সৌদি ফিরতে পারছেন না।  

মো. ফরিদুল ইসলাম ফরিদ নামে এক যাত্রী বলছেন, এয়ার অ্যারাবিয়া যদি তাদের সৌদি না ফেরায়, তাহলে তাদের প্লেন কিংবা সৌদি এয়ারলাইন্সের মাধ্যমেই সৌদি পাঠানো হোক।  

আরেক বিক্ষোভকারী সাদিয়া বেগম বলেন, যে কোনোভাবে আমাদের সৌদি ফেরানো হোক। এয়ার অ্যারাবিয়ার কোনো যাত্রী যেতে পারেননি। আমরা কর্মস্থলে ফিরতে চাই। সরকার উদ্যোগ না নিলে কোনোভাবেই ফেরা সম্ভব নয়।  

বাংলাদেশ সময়: ১২৫৭ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২০
টিএম/এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa